বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তৃতীয় বারও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহাঙ্গীর কবির বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে আটজন প্রার্থীর ভোট যুদ্ধ। শিবগঞ্জে ৮ প্রিজাইডিং কর্মকর্তাকে অব্যাহতি নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অনিয়ম দুর্নীতির কারণ স্থানীয় ও জাতীয় পত্রিকায় একাধিক সংবাদ প্রকাশিত হলেও নেই কোন প্রতিকার বাঘায় দলিল লেখক সমিতির সভাপতি লতিফ, সম্পাদক পিন্টু। শ্যামনগরে উপ-সহকারী কৃষি অফিসার মাসুমের বিরুদ্ধে প্রদর্শনীর প্রকল্পের টাকাও কৃষি পন্যে বার্নিজ্যের অভিযোগ উঠেছে চাটখিলে ব্যবসায়ীর উপর হামলা করে টাকা ছিনতাই, কিশোরগ্যাং সদস্য কারাগারে টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা শেরপুর উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন  নোয়াখালীর চাটখিলে প্রবাসীর বসত বিল্ডিং এর রুম দখলের অভিযোগ

জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদে নিন্দার ঝড়

জগন্নাথপুর প্রতিনিধি-ঃ
  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর শহরের ইসহাকপুর গ্রামের মৃত আফিজ উল্লার ছেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও  ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির  সভাপতি, শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক মোঃ বদরুল ইসলামের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা ও মিথ্যা তথ্যের ভিত্তিতে বিভিন্ন অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশে এলাকায় নিন্দার ঝড় উঠেছে। 

হয়রানিমূলক মামলা ও মিথ্যা তথ্যের মাধ্যমে মানহানিকর এমন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।

এলাকার শান্ত পরিবেশ বিনষ্ট করতে একের পর এক মিথ্যা ও সাজাঁনো সংবাদের জন্যও দুঃখ প্রকাশ করেন এলাকার সচেতন মহল সহ সর্বস্থরের মানুষ। 

একই গ্রামের বাসিন্দা সাবেক কাউন্সিলর মোঃ খলিলুর রহমান, পাশ্ববর্তী লুদরপুর গ্রামের বাসিন্দা ও  পৌরসভার প্যানেল মেয়র (২) কাউন্সিলর জিতু মিয়া, একই গ্রামের বাসিন্দা, স্থানীয় পৌর কাউন্সিলর শাহিন আহমদ, গ্রামের প্রবীন মুরব্বি মোঃ নেছাওর খাঁন, ব্যবসায়ী আব্দুল মতিন, সমাজ সেবক শাহিন মিয়া ও আওয়ামী লীগ নেতা ফরুক মিয়া সহ অনেকেই বলেন, বদরুল ইসলাম একজন সমাজ সেবক, শিক্ষানুরাগী ও আওয়ামীলীগ নেতা।

বিভিন্ন অনলাইন পোর্টালে তার বিরুদ্ধে যে সংবাদ প্রচার হয়েছে সভ্য সমাজে এটা কোন ভাবেই কাম্য নয়।

আমাদের জানামতে তিনি কারো বাড়ি দখলে মরিয়া হয়ে উঠেননি। 

এটা সম্পূর্ন একটি পারিবারিক বিষয়।

তিনি কারো উপর দলবল নিয়ে হুমকি বা লুটপাট করেছেন বলে আমাদের জানা নেই । এটা একটি সাজানো ঘটনা বলে আমরা মনে করছি।

এছাড়া তার অত্যাচারে গ্রামের কোন সাধারণ মানুষ অতিষ্ঠ নয় বলেও তারা মনে করেন।

এ ব্যাপারে ভূক্তভোগী বদরুল ইসলাম বলেন, ইসলাম উদ্দিন আমার আপন চাচাতো ভাই। ইসলাম উদ্দিন ও তার আপন ভাই নজরুল ইসলামের মধ্যে পারিবারিক বিরোধ রয়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে একটি স্বার্থানেষী মহল লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিনের কাছ থেকে ফায়দা হাসিলের জন্য বকুল মিয়া নামের এক লোককে কেয়ারটেকার সাজিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশ করিয়েছে।

আমি এই মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানিকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমি কোন সন্ত্রাস কিংবা দখলবাজ নয়। হুমকি বা লুটপাটেও জড়িত নই । 

তাছাড়া কোন ধর্ষন মামলার নিয়মিত আসামীও ছিলাম না। 

তবে ইতিপূর্বে আমার বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছিল, মাননীয় আদালত তা খারিজ করে দিয়েছেন।

প্রসঙ্গত: জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিনের সাথে তার আপন ভাই লন্ডন প্রবাসী নজরুল ইসলামের পারিবারিক বিরোধ রয়েছে।

বিরোধকে কেন্দ্র করে ইসলাম উদ্দিনের কেয়ারটেকার বকুল মিয়া বিভিন্ন অভিযোগে বদরুল ইসলাম সহ ৩ জনকে আসামি করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৭ তারিখে-১৩/০৪/২০২৪ ইং।

এ মামলায় বদরুল ইসলামকে পরদিন জগন্নাথপুর থানা পুলিশ গ্রেফতার করলে হলে পরদিন ১৫ এপ্রিল তিনি জামিন নেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102