মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
তৃতীয় বারও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহাঙ্গীর কবির বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে আটজন প্রার্থীর ভোট যুদ্ধ। শিবগঞ্জে ৮ প্রিজাইডিং কর্মকর্তাকে অব্যাহতি নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অনিয়ম দুর্নীতির কারণ স্থানীয় ও জাতীয় পত্রিকায় একাধিক সংবাদ প্রকাশিত হলেও নেই কোন প্রতিকার বাঘায় দলিল লেখক সমিতির সভাপতি লতিফ, সম্পাদক পিন্টু। শ্যামনগরে উপ-সহকারী কৃষি অফিসার মাসুমের বিরুদ্ধে প্রদর্শনীর প্রকল্পের টাকাও কৃষি পন্যে বার্নিজ্যের অভিযোগ উঠেছে চাটখিলে ব্যবসায়ীর উপর হামলা করে টাকা ছিনতাই, কিশোরগ্যাং সদস্য কারাগারে টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা শেরপুর উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন  নোয়াখালীর চাটখিলে প্রবাসীর বসত বিল্ডিং এর রুম দখলের অভিযোগ

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের হাতে ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে ও আসামীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন

মোহাম্মদ আলাউদ্দিনঃ
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১ Time View

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের হাতে ছাত্রলীগ নেতা এম. সজীব হত্যায় জড়িত আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ ও সজীবের পরিবার।
শুক্রবার সকাল ১১টায় চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিহত ছাত্রলীগ নেতা এম. সজীবের মা বুলি বেগম, বোন সাহিদা আক্তার শিল্পী।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ সভাপতি এম. ছাবির আহম্মেদ, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন লিঠন, সাধারন সম্পাদক কাজী সোলায়মান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ হোসেন জয়, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম. মাসুদুর রহমান মাসুদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন, ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, চন্দ্রগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য শাহ পরান শাকিলসহ আওয়ামীলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সজীবের মা বুলি বেগম বলেন, আমার নিরাপরাদ সন্তানকে যারা খুন করছে তাদের দ্রুত গ্রেপ্তার করা হোক এবং ডাকাত বাবলুকে দ্রুত ধরে ফাঁসির ব্যবস্থা করা হোক। পুলিশ পারেনা এমন কোন কাজ নাই, আপনারা দ্রুত ডাকাত বাবলুকে ধরে ফাঁসি দিন। এসময় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম মাসুদুর রহমান বলেন, সজীব হত্যার সাথে জড়িত সবাইকে অনতিবিলম্বে গ্রেপ্তার করতে হবে এবং মূল আসামী ডাকাত বাবলুকে গ্রেপ্তার করে ফাঁসির আওতায় আনতে হবে।
চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ছাবির আহম্মেদ বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের পর থেকে থানা স্বেচ্ছাসেবকলীগের বিতর্কিত আহ্বায়ক ডাকাত বাবলু চন্দ্রগঞ্জ বাজার এলাকায় লক্ষ লক্ষ টাকার চাঁদাবাজি করে, সরকারী জায়গা দখল করে বিক্রি করে দখল বানিজ্য করে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। এই সজীব বাঁধা দেওয়ার কারনে তাকে রাতের আধারে নৃশংসভাবে খুন করে। আমি এই ডাকাত বাবলুকে দ্রুত গ্রেপ্তার করে ফাঁসি দেওয়ার দাবী জানাচ্ছি।
প্রসংগত, গত শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত ১টা ৩০মিনিট এর সময় পাঁচপাড়া গ্রামে একটি ওয়াজ মাহফিল থেকে আসার সময় যৈদ্দের পুকুর পাড়ে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা এম সজীবসহ মোট ৬জনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় ৪জন গুরুতর আহত হলে তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সজীবসহ ৩জনের অবস্থা সংকটাপন্ন হলে তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সজীবকে একটি বেসরকারী হাসপাতালে অস্ত্রপচার করা হয়। গত মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় সজীব মারা যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102